গ্রীষ্মকালীন সহযোগী সিরিজ: ইন্টার্নশিপ শেষ করার জন্য টিপস ইতিবাচকভাবে

ইন্টার্নশিপ শেষ করার জন্য সর্বোত্তম টিপস কী কী?
এই সপ্তাহে আমাদের গ্রীষ্মের সহযোগী সিরিজে,* গ্রীষ্মটি যখন নীচে নামতে শুরু করে (কিছু লোকের জন্য কমপক্ষে!), আমি ভেবেছিলাম যে আমরা কীভাবে আপনার গ্রীষ্মগুলি গুটিয়ে রাখতে পারি সে সম্পর্কে আমাদের কয়েকটি সেরা পোস্টের দিকে একবার নজর রাখব, সেগুলি কিনা গ্রীষ্মের সহযোগী বা ইন্টার্ন হিসাবে থাকুন।
(যদি আপনার এখনও কয়েক সপ্তাহের কাজ বাকি থাকে তবে আপনি কীভাবে আপনার কাজটি পাবেন এবং সিঁড়ির নীচে থাকাকালীন কীভাবে নেটওয়ার্ক করবেন সে সম্পর্কে আমাদের পোস্টটি পরীক্ষা করে দেখতে চাইতে পারেন))
পাঠকগণ, কীভাবে একটি শক্তিশালী নোটে শেষ করবেন সে সম্পর্কে ইন্টার্নগুলির জন্য আপনার সেরা টিপস কী? একটি ছাপ তৈরির ক্ষেত্রে বাড়ির প্রসারিত কতটা গুরুত্বপূর্ণ?

(*নাম রেখে, আমরা আশা করি যে এই সিরিজটি কোনও ইন্টার্নের পক্ষে সহায়ক হবে, আপনি কোনও আইন ছাত্রী বা গ্রীষ্মের জন্য কোনও রক্ষণশীল অফিসে অন্য কোনও মহিলা ইন্টার্নিং করেন)) সাধারণ গ্রীষ্মের সহযোগী শৈলীতে আমাদের আগের পোস্টগুলি দেখুন, কী পরবেন সৃজনশীল গ্রীষ্মের সহযোগী ইভেন্টগুলির জন্য, সাধারণ ব্যবসায়িক শিষ্টাচার টিপস এবং ব্যবসায়িক মধ্যাহ্নভোজনের শিষ্টাচার টিপস।
কীভাবে একটি ইন্টার্নশিপকে নিখুঁতভাবে শেষ করবেন
আপনি কি ঘটনাস্থলে কোনও কাজের অফার গ্রহণ করবেন? অর্থনীতি ও নিয়োগের বাজারটি এতটা পরিবর্তন করতে পারেনি যেহেতু আমরা ২০১১ সালে এই সমস্যাটি নিয়ে প্রথম কথা বলেছি – পাঠকরা, আপনি আজ কী ভাবেন তা আমি আগ্রহী।

যদি, আপনার পর্যালোচনার অংশ হিসাবে, আপনি আপনার কাজের প্রশংসা পান তবে আপনি কীভাবে প্রশংসা গ্রহণ করবেন সে সম্পর্কে আমাদের পরামর্শটি পড়তে চাইতে পারেন
আপনার প্রস্থান সাক্ষাত্কারে কী বলবেন (এবং কী বলবেন না)
প্রাক্তন সহকর্মীদের সাথে যোগাযোগ রাখতে কীভাবে লিঙ্কডইন ব্যবহার করবেন
আপনি চলে যাওয়ার পরে আপনার কোম্পানির ইমেলটি দিয়ে কী করবেন

অবশেষে, যদি আপনি আপনার ইন্টার্নশিপটি বন্ধ হয়ে যাওয়ার সাথে সাথে চলতে চলেছেন তবে আপনি চলন্তের জন্য আমাদের টাইপ এ গাইডের টিপসগুলি চেষ্টা করে দেখতে পারেন।
পাঠকগণ, বাড়ির প্রসারিতের জন্য ইন্টার্নের রাডারগুলিতে অন্য কোন জিনিস হওয়া উচিত? একটি উচ্চ নোটে ইন্টার্নশিপ শেষ করার জন্য আপনার সেরা টিপসগুলি কী কী?
পিএসএসটি: মহিলাদের জন্য কিছু অবশ্যই ব্যবসায়িক বই পড়তে হবে: এক / দুই / তিন / চার / পাঁচ…

এই পোস্টে অনুমোদিত লিঙ্ক রয়েছে এবং কর্পোরেট এই পোস্টের লিঙ্কগুলির মাধ্যমে করা ক্রয়ের জন্য কমিশন অর্জন করতে পারে। আরও বিশদ জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ!

2020 স্টেনসিলের মাধ্যমে আপডেট করা চিত্রগুলি (কমলা সূর্যাস্ত)। মূলত চিত্রিত: ভিক্টোরিয়ার মের্টলফোর্ডের ওপারে সান সেটিং মূলত জেমস জার্ডাইন দ্বারা ফ্লিকারে আপলোড করা হয়েছে। (চমত্কার!)