বৃহস্পতিবারের টিপিএস রিপোর্ট: কালো পাশাপাশি পরিবেশ বান্ধব স্টোরেজ ট্যাঙ্ক গাউন

আমাদের প্রতিদিনের টিপিএস রিপোর্টগুলি বিভিন্ন মূল্যে এক টুকরো কাজের উপযুক্ত পোশাকের পরামর্শ দেয়। কোনও কারণে আমি সর্বদা ক্যালভিন ক্লেইন গাউনগুলিকে টিজে ম্যাক্সেক্স বা এর মতো ভাগ্যবান আবিষ্কার হিসাবে বিশ্বাস করি – তারা সাধারণত এই ব্যয়ের বিভিন্ন (প্রায় 50 ডলার) এ নেমে আসে এবং পাশাপাশি প্রচুর পদ্ধতিতে দুর্দান্ত পোশাক হয়। এই কালো শিট গাউনটি কোমর থেকে 22 ″ দীর্ঘ, পাশাপাশি আমি উজ্জ্বল টিল স্ট্রাইপের বিশদটি পছন্দ করি – এটি আকর্ষণীয় পাশাপাশি ক্রেজি উজ্জ্বল না হয়েও মনোরম। আমি যদি সাহসী হয়ে থাকি তবে আমি এটি একটি উজ্জ্বল বেগুনি বা লাল ব্লেজার দিয়ে চেষ্টা করতে পারি, তবে আমি বিশ্বাস করি এটি একইভাবে ধূসর বা সাদা দিয়ে দুর্দান্ত দেখাবে। ঘাড়ে কীহোলের বিশদটি একইভাবে দুর্দান্ত। গাউনটি ছিল 134 ডলার, তবে এখন ব্লুফ্লিতে 43.50 ডলার। ক্যালভিন ক্লেইন ব্ল্যাক পাশাপাশি বেল্টের সাথে পরিবেশ বান্ধব স্টোরেজ ট্যাঙ্ক গাউনটি এমন একটি দুর্দান্ত টুকরো দেখেছেন যা আপনি সুপারিশ করতে চান? দয়া করে tps@corporte.com ইমেল করুন। পুনশ্চ. আজ নর্ডস্ট্রোম পুরষ্কার প্রাপ্ত সদস্যদের জন্য নর্ডস্ট্রম বার্ষিকী বিক্রয়ের জন্য প্রাথমিক লাভের অ্যাক্সেসের এক সপ্তাহের সূচনা করে (7/17 এর মাধ্যমে; বিক্রয় 7/18 থেকে শুরু হয়)। কেনা আনন্দিত – পাশাপাশি আপনি কী পান তা আমাদের বলুন! পি.পি.এস. সকাল সাড়ে দশটায়@ আপডেট করুন: না, এটি কেবল আপনি নয়! দেখে মনে হচ্ছে প্রত্যেকেরই আজ সকালে নর্ডস্ট্রমের সাইটের সাথে সমস্যা রয়েছে। ঠিক এখানে তাদের ফেসবুক পেজে পোস্ট করা লোকদের কাছে বেশ কয়েকটি সরকারী পদক্ষেপ রয়েছে: “এটি যে কোনও ধরণের জ্বালা হতে পারে তার জন্য আমরা দুঃখিত। আমাদের ওয়েবসাইটটি বর্তমানে কিছু সমস্যা অনুভব করছে যা আমরা ঠিক করতে কঠিন কাজ করছি। আপনি যদি কোনও অর্ডার দিতে সহায়তা করতে চান তবে আপনি আপনার ফোন নম্বরের পাশাপাশি আপনি যে পণ্যগুলি কিনতে চান সেই সাথে যোগাযোগ@nordstrom.com ইমেল করতে পারেন পাশাপাশি আমরা আপনাকে আনন্দের সাথে সহায়তা করব ”” “আপনার এই সমস্যাটিও রয়েছে তা আমাদের বোঝার জন্য ধন্যবাদ। আমরা শীঘ্রই এটি ঠিক করার ইচ্ছা করছি, তবে এর মধ্যে; দয়া করে আপনার অর্ডারটি মোট করতে আমাদের 1-888-282-6060 এ কল করুন। যে কোনও ধরণের অসুবিধার জন্য আমরা সত্যই দুঃখিত। ” (এল -২)
এই প্রকাশ্যে অনুমোদিত লিঙ্কগুলি রয়েছে পাশাপাশি কর্পোরেট® এই পোস্টে লিঙ্কগুলি সহ ক্রয়গুলির জন্য কমিশন তৈরি করতে পারে। আরও অনেক বিশদের জন্য এখানে দেখুন। আপনার সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ বলুন!
আমরা অ্যামাজন সার্ভিসেস এলএলসি অ্যাসোসিয়েটস প্রোগ্রামের একটি অংশগ্রহণকারী, অ্যামাজন ডটকমের পাশাপাশি অনুমোদিত সাইটগুলিতে লিঙ্ক করে চার্জ তৈরি করার জন্য আমাদের জন্য একটি সূচক সরবরাহের জন্য তৈরি একটি অনুমোদিত বিপণন প্রোগ্রাম।
9.23.22 এর জন্য নোটের ওয়ার্কওয়্যার বিক্রয় (আমাদের প্রিয় সাহসী!):
আন টেলর – আপনার ক্রয়ের 30% ছাড় (ব্যতিক্রম প্রয়োগ)।
আমুর ভার্ট-season তু বিক্রয়ের শেষ, প্রায় 50% ছাড় (সিল্ক ব্লাউজগুলির জন্য দুর্দান্ত পাশাপাশি পরিবেশ-বান্ধব পোশাক)।
কলা প্রজাতন্ত্র-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 40% আপনার পূর্ণ মূল্য ক্রয় বন্ধ!
কলা প্রজাতন্ত্র কারখানা-আধা-বার্ষিক ভাল বন্ধু এবং পরিবারের ইভেন্ট, 50% ক্রয় বন্ধ!
জে.ক্রু – বিক্রয় শৈলীর অতিরিক্ত 30%
জে.ক্রু কারখানা – যতটা 50% থেকে দূরে; সমস্ত ডেনিম $ 49.95; টপস, টি শার্ট এবং জুতা ছাড়িয়ে অতিরিক্ত 15%
মাউন্ট – 50% ছাড়ের পাশাপাশি প্রশংসামূলক শিপিং!
এম.এম. লাফ্লিউর – 80% হিসাবে সংরক্ষণ করুন
নেইমান মার্কাস – শেষ ফোন কল বিক্রয়, প্রায় 75% ছাড়!
নর্ডস্ট্রম – গ্রীষ্মকালীন বিক্রয় চালু! 9/12 দিয়ে 60% হিসাবে সংরক্ষণ করুন
স্যাকস পঞ্চম অ্যাভিনিউ – ডিজাইনার বিক্রয়, প্রায় 70% ছাড়!
ভিক্টোরিয়ার ট্রিক-বিক্রয় শৈলীতে 1000 এর দশকে 40-70% সংরক্ষণ করুন

নোটের অন্যান্য বিক্রয়:
বুফি – তাদের বিছানা বন্ধ 35% হিসাবে
প্যারাসুট-শেষ-সুযোগের আইটেমগুলি ছাড়িয়ে 40% হিসাবে সংরক্ষণ করুন

কর্পোরেটে আমাদের এখানে কয়েকটি বর্তমান নিবন্ধ…
অফিসের জন্য 12 সাধারণ আপডেটো

আপনার মেডগুলি নেওয়ার জন্য মনে রাখা সহজ পদ্ধতিগুলি

অ্যান টেলর এ কাজের জন্য কী পাবেন

ওয়ার্কওয়্যার অনুপ্রেরণার জন্য আপনার পছন্দসই টিভি শোগুলি কী কী?

কর্মক্ষেত্রে আপনাকে সহায়তা করার জন্য দুর্দান্ত অ্যাপল শর্টকাট