দিওয়ালি পার্টিতে তাত্ক্ষণিক সৌন্দর্যের জন্য 10 টি উপায়

আমরা আপনাকে দিওয়ালি চুল এবং দিওয়ালি মেকআপ সম্পর্কে অনেক কিছু বলেছি এবং আমরা আপনাকেও দিওয়ালি মেকআপ টিপসগুলিতেও আটা ময়দা দিয়েছি। তবে এখানে জিনিসটি রয়েছে, আমাদের বেশিরভাগই দিওয়ালির পক্ষে কাজ করবে, যা মেজাজের কাছে এমন একটি চাপযুক্ত তা নয়? এবং যদি আপনি সময়ের জন্য চাপতে যাচ্ছেন তবে এখানে বেশ কয়েকটি তাত্ক্ষণিক দিওয়ালি মেকআপ হ্যাক, টিপস এবং আইডিয়াগুলি ব্যবহার করার জন্য রয়েছে। তাদের সবার দিকে একবার নজর দিন এবং দিওয়ালি মেকআপ টিপসগুলি করা সহজ করে দিওয়ালির জন্য প্রস্তুত থাকুন।
দিওয়ালি পার্টিতে সৌন্দর্য পরিবর্তনের জন্য 10 টি উপায়
[আরও পড়ুন: দিওয়ালি সজ্জার জন্য ক্রিয়েটিভ রাঙ্গোলি ডিজাইন]

1. আবক্ষ আকার বাড়ান
আমরা আমাদের পূর্ববর্তী পোস্টগুলিতে যেমন কথা বলেছি তেমনি ক্লিভেজটি কনট্যুর করে আপনি এটি করতে পারেন বা সম্ভবত আপনি একটি খোলা আবক্ষ বডি স্লিমার পরে আপনার শরীরকে সুন্দর এবং আরও ছোট করে তুলতে পারেন, যেমন একটি স্প্যানেক্স যা একটি পুশ-আপ ব্রা দিয়ে যুক্ত করা হয় কিউট দিওয়ালি বিশেষ পোশাকের মেয়েরা পরতে পছন্দ করে।

2. ক্লিপ ইনস সেভিয়ার্স
আপনার যদি ধুয়ে যাওয়া চুল, সূক্ষ্ম চুল বা পাতলা চুল থাকে এবং আপনি দ্রুত ডিভাটির মতো চটকদার মতো দেখতে চান তবে এটি সহজ। আপনাকে যা করতে হবে তা হ’ল একটি উচ্চ পনিটেল তৈরি করা এবং তারপরে একটি ক্লিপ ইন দিয়ে চুলগুলি ক্লিপ করুন extension এক্সটেনশনে ক্লিপও রয়েছে যা আপনি তাত্ক্ষণিক দীর্ঘ চুল তৈরি করতে ব্যবহার করতে পারেন এবং এগুলি দেখতে খুব সহজেই দেখতে লাগে, খুব সহজেই স্টাইল আপ এবং চেহারা আপনার দিওয়ালি সাজসজ্জার সাথে হাট।

[আরও পড়ুন: এই দিওয়ালি মহিলাদের জন্য এই সুন্দর কোঁকড়ানো চুলের স্টাইলগুলির মধ্যে যে কোনও একটি ফ্লান্ট]

3. মুখ আলোকসজ্জা সহজ করা
আপনার মুখটি আলোকিত করার জন্য, আপনি ফাউন্ডেশন প্রয়োগ করার ঠিক আগে আপনার মুখের উপর একটি আলোকিত ক্রিম ছিনতাই করা উচিত এবং সেই মিশ্রণটি ভালভাবে দেওয়া উচিত। যখন মেকআপটি প্রয়োগ করা হয়, ত্বকটি ভিতরে থেকে জ্বলতে শুরু করে।
[এসসি: মিডিয়াড]

4. গালে একটি স্বাস্থ্যকর ব্লাশ জন্য
আমরা সাধারণত একটি লাল বা গোলাপী স্বাস্থ্যকর আভা পেতে শেষ মুহুর্তের জন্য ব্লাশটি ছেড়ে যাই। তবে আপনি কি জানেন যে আপনি যদি প্রথমে ব্লাশ এবং তারপরে ফাউন্ডেশনটি প্রয়োগ করেন তবে আপনি আসলে ত্বককে আরও সুন্দর করে তুলতে পারেন? শেষে আবার ব্লাশটি পুনরাবৃত্তি করুন এবং এটি ট্রান্সলুসেন্ট পাউডার দিয়ে সেট করুন; এটি ডায়াওয়ালি হেয়ারস্টাইলগুলির চটকদার সাথে আপনি যে সুন্দর আনারকালি পোশাকগুলি পরিধান করেন তা বাড়িয়ে তুলতে সহায়তা করবে।

6. তাত্ক্ষণিক গালগুলির প্রয়োজন
নিবিড় মুখটি কনট্যুর করতে এবং গালবোনগুলি তীক্ষ্ণ এবং সুন্দর দেখায়, আপনাকে গালের আপেলের ঠিক নীচে ড্যাবড এবং মুখের মন্দির জোনের সমস্ত পথ ব্যবহার করতে হবে। একই নীচের দিকে ড্যাব করতে একটি শুকনো স্পঞ্জ ব্যবহার করুন, যা গালকে স্নিগ্ধ এবং সংজ্ঞায়িত করে তোলে।

7. আপনার নখের জন্য
দিওয়ালির জন্য পেরেক আর্ট পাওয়ার জন্য আপনি বেরোনোর ​​আগে, বাড়িতে নখগুলি প্রাক-চিকিত্সা করে আপনার অর্থ সংরক্ষণ করুন! আপনার নখগুলি জলপাই তেল এবং চিনি দ্রবণে পাঁচ মিনিটের জন্য ডুবিয়ে দিন এবং তারপরে এক মিনিটের পরে টুথপেস্টের সাথে একইভাবে স্ক্রাব করুন। কটিকালগুলি বন্ধ হয়ে যাবে এবং নখগুলি জ্বলজ্বল করবে, এটি আপনার নখগুলি আঁকতে সহজ করে তোলে।
[এছাড়াও পড়ুন: দিওয়ালিতে পায়ের আঙ্গুলের জন্য উত্সব নখের নকশাগুলি]

৮. ধোয়া চুল, কোনও যত্ন নেই
চুল ধুয়ে নেওয়ার এবং বাউন্সি চেহারা তৈরি করার সময় নেই? আপনি যা করতে পারেন তা হ’ল চুলের শিকড় দিয়ে চালানোর জন্য একটি সামান্য শুকনো ট্যালকাম পাউডার ব্যবহার করা এবং এটি ব্রাশ করা। এটি চুলে তেল এবং গন্ধগুলি ভিজিয়ে রাখতে সহায়তা করে। অতিরিক্তভাবে, আপনি ফুল দিয়ে আপনার চুল শোভিত করে আরও একটি দেশি সোয়াগ আনতে পারেন।

9. চোখের নীচে কিছুটা ঝলক প্রয়োগ করুন
চোখের নীচে কিছুটা ঝলমলে চোখকে সুন্দর এবং উজ্জ্বল এবং বড় দেখায়। চোখের নীচে ঝলমলে ঝাঁকুনির জন্য এবং চোখকে জ্বলজ্বল করতে এবং আপনার গোলাপী আঙুল দিয়ে চোখের কোণে খানিকটা ছোঁড়াতে একটি কৌণিক ব্রাশ ব্যবহার করুন।

10. ব্রাউজগুলির জন্য একটি ছোট বাদামী চোখের ছায়া ব্যবহার করুন
ব্রাউজগুলি বাড়ানো এবং সংজ্ঞায়িত করতে, ভ্রুগুলি সংজ্ঞায়িত করতে ম্যাট টোনগুলিতে একটি সামান্য বাদামী চোখের ছায়া ব্যবহার করুন। এটি ভ্রুগুলিকে স্টার্ক এবং কঠোর দেখায় না এবং এটি আপনি যে পোশাক পরেন তার চটকদার সাথে আপনি যে চেহারাটি দেখতে পান তার সাথে এটি মেলে।

লিখুন এবং আমাদের জানান যে আপনি কীভাবে আমাদের দশ তাত্ক্ষণিক দিওয়ালি মেকআপ টিউটোরিয়াল টিপস পছন্দ করেছেন?
চিত্র উত্স: Pinterest.com, YouTube.com